ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

রেজাউলের করিমের পক্ষে প্রচারণা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
রেজাউলের করিমের পক্ষে প্রচারণা ...

চট্টগ্রাম: সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর পক্ষে প্রচারণা চালিয়েছেন তার ছোট ভাই নজরুল চৌধুরী ও চান্দগাঁও থানা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সোমবার (১৮ জানুয়ারি) কালুরঘাট থেকে শুরু করে পাঠানপাড়া, এয়াকুব সেক্রেটারির বাড়ি, মৌলভীবাজার, আকবর মাঝির বাড়ি, কামাল বাজার এসে শেষ হয় গণসংযোগ।

মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য সামশুল আলমের সভাপত্বিতে চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মো. নুরুন নবী সাহেদের সঞ্চালনায় পথসভায় নজরুল চৌধুরী বলেন, চট্টগ্রামে মেয়র হওয়ার যোগ্য প্রার্থী রেজাউল করিম চৌধুরী। তিনি ছাড়া কোনো বিকল্প নেই।

শামসুল আলম বলেন, বাংলাদেশে আবারও পাকিস্তানি জঙ্গিবাদ থেকে বাঁচাতে হলে বীর মুক্তিযাদ্ধার বিকল্প নেই। চট্টগ্রামের রাজনীতি ও মানুষের সঙ্গে তিনি ওতপ্রোতভাবে জড়িত।  

মো.নুরুন নবী সাহেদ বলেন, ১৯৭১ সালে নিজের জীবন বাজি রেখে পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে রেজাউল করিম যুদ্ধ করেছেন। চট্টগ্রামে উন্নয়নের জন্য তাকে বেশি দরকার। প্রয়াত নেতা মহিউদ্দিন চৌধুরী পরে রেজাউল করিম মানুষের আশা আকাঙ্ক্ষার প্রতীক।

উপস্থিত ছিলেন মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ওমর খৈয়ম তৈয়ব, আওয়ামী লীগ নেতা জসীম উদ্দীন, নেজাম উদ্দিন, নুরুজজামান রিপন, যুবলীগ নেতা আমির হাসান, নূর মোহাম্মদ সানি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa