ঢাকা, বৃহস্পতিবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

নির্বাচন কমিশনের চিঠি: সিএমপির পাঁচ থানায় ওসি পদে রদবদল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
নির্বাচন কমিশনের চিঠি: সিএমপির পাঁচ থানায় ওসি পদে রদবদল সিএমপির লোগো

চট্টগ্রাম: নির্বাচন কমিশন ঢাকার একটি চিঠির আলোকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) পাঁচ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে রদবদল হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারি) সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর এ বদলির আদেশ দেন বলে সিএমপি সূত্রে জানা গেছে।

আদেশে বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীনকে কোতোয়ালী থানার ওসি, কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীনকে ডবলমুরিং থানার ওসি, চকবাজার থানার ওসি মুহাম্মদ রুহল আমীনকে বাকলিয়া থানার ওসি, চাঁন্দগাও থানার ওসি আতাউর রহমান খোন্দকারকে চকবাজার থানার ওসি, ডিবি-উত্তরের পরিদর্শক মো. মোস্তাফিজুর রহমানকে চাঁন্দগাও থানার ওসি পদে বদলি করা হয়েছে ও ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশকে পুলিশ কমিশনার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।  

বিষয়টি নিশ্চিত করে সিএমপি কমিশনার উপ-কমিশনার (সদর) আমির জাফর বাংলানিউজকে বলেন, কোতোয়ালী, বাকলিয়া, ডবলমুরিং, চকবাজার ও চাঁন্দগাও থানার ওসি পদে বদলির আদেশ দেওয়া হয়েছে।  

চিঠিতে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ নির্বাচন কমিশন, নির্বাচন কমিশন সচিবালয় ঢাকার স্মারকের আলোকে সিএমপির উল্লেখিত পুলিশ পরিদর্শককে বদলি করা হলো।  

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa