ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

একযোগে নয় স্পটে সড়ক মেরামত করছে চসিক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
একযোগে নয় স্পটে সড়ক মেরামত করছে চসিক ...

চট্টগ্রাম: নগরবাসীকে খানাখন্দের ঝক্কি, ধুলোবালি থেকে রক্ষায় পানির লাইন বসানোসহ নানা কারণে কাটা, ভাঙা সড়ক মেরামত করছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)।

সোমবার (১৮ জানুয়ারি) চসিক প্রশাসক খোরশেদ আলম সুজনের নির্দেশে গুরুত্বপূর্ণ নয়টি স্পটে খানাখন্দ ভরাট করে যানচলাচল নির্বিগ্ন করতে মেরামতকাজ শুরু করা হয়েছে।

 

চসিক প্রকৌশল বিভাগ এনায়েত বাজার মোড়, ফকিরহাট, চট্টেশ্বরী রোড, মেরিনার্স রোড, মুরাদপুর জানে আলম রোড, চান্দগাঁও ফরিদের পাড়া, হালিশহর লোহারপুল, পাহাড়তলী বাচা মিয়া সড়ক ও উত্তর কাট্টলী নাজির বাড়ি সড়কে কাজ শুরু করে। সড়ক মেরামতকাজ তদারককালে চসিকের নির্বাহী প্রকৌশলী আবু সাদাত মোহাম্মদ তৈয়ব উপস্থিত ছিলেন।

সূত্র জানায়, এসব সড়ক চট্টগ্রাম ওয়াসাসহ বিভিন্ন সেবা সংস্থার ক্রমাগত উন্নয়ন কার্যক্রমের কারণে খানাখন্দের সৃষ্টি হয়ে যান চলাচলে দুর্ভোগের পাশাপাশি ধুলোবালির কারণে শীতজনিত বিভিন্ন রোগবালাই দেখা দিচ্ছে। তাই নাগরিক জীবনের দুর্ভোগ কমাতে প্রশাসক খোরশেদ আলম সুজন সব সড়ক মেরামতের উদ্যোগ নিয়েছেন।  

তিনি করোনায় আক্রান্ত হয়েও কোয়ারেন্টাইনে থাকাবস্থায় চসিকের সার্বিক কার্যক্রম ফোনে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তদারক করছেন।  

প্রশাসক মেরামত করা সড়ক যাতে আবার কাটতে না হয়, সে ব্যাপারে সব সেবা সংস্থার সহযোগিতা চেয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।