ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

বাকলিয়া-দেওয়ানবাজারে রেজাউলের পক্ষে বাচ্চুর গণসংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
বাকলিয়া-দেওয়ানবাজারে রেজাউলের পক্ষে বাচ্চুর গণসংযোগ গণসংযোগ করেন আরশেদুল আলম বাচ্চু।

চট্টগ্রাম: চসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর পক্ষে গণসংযোগ করেছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য আরশেদুল আলম বাচ্চু।  

রোববার (১৭ জানুয়ারি) দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত বাকলিয়া, দেওয়ানবাজার এবং আন্দরকিল্লায় গণসংযোগ করেন তিনি।

তার সঙ্গে ছাত্রলীগ-যুবলীগের শতাধিক নেতাকর্মীও নৌকার পক্ষে প্রচারণা চালান।  

গণসংযোগকালে আরশেদুল আলম বাচ্চু বলেন, রেজাউল করিম বীর মুক্তিযোদ্ধা। তাঁর রাজনৈতিক জীবনে কোনো দাগ নেই। সাধারণ মানুষ ও দলের জন্য তিনি কাজ করেছেন। কোনো অন্যায়-অপরাধকে তিনি প্রশ্রয় দেননি। মেয়র নির্বাচিত হলে সেই ধারা বজায় রাখবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন। তার পক্ষে চট্টগ্রামের মানুষ মাঠে নেমেছে।

এর আগেও বাচ্চু নাসিরাবাদ, সিঅ্যান্ডবি কলোনি, আল ফালাহ গলি, গার্লস স্কুল, তুলাতলি এবং ষোলশহর কর্ণফুলী বাজারে রেজাউল করিম চৌধুরীর পক্ষে প্রচারণা চালিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য ইফতেখার উদ্দিন বাবলু, সাবেক ছাত্রনেতা রফিকুল আলম রুবু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য নাদিম উদ্দীন, মহানগর ছাত্রলীগের সহ সভাপতি শাহিন জুবায়ের বাপ্পী, ১৯ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা মো. হানিফ, এমইএস কলেজ ছাত্রলীগ নেতা আবু সাঈদ মুন্না, আজিজুর রহমান, রিজান চৌধুরী, কোতোয়ালী থানা ছাত্রলীগ নেতা মজিবুর রহমান, আনোয়ারুল কবির জুয়েল, বাকলিয়া শহীদ এনএমএমজে ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা সাইফুজ্জামান আবির, বাকলিয়া থানা ছাত্রলীগ নেতা সাইমন, সাকিব, আবদুল্লা, গিয়াস উদ্দীন, বেলাল হোসেন, আমজাত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
জেইউ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa