ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফুটপাতের হকারদের জন্য নীতিমালা করা হবে: রেজাউল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
ফুটপাতের হকারদের জন্য নীতিমালা করা হবে: রেজাউল ...

চট্টগ্রাম: গণমানুষের কল্যাণে কাজ করাই রাজনৈতিক অঙ্গীকার উল্লেখ করে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, নির্বাচিত হয়ে আমি ক্ষুদ্র ব্যবসাযীদের কল্যাণে বিশেষ প্রকল্প চালুর উদ্যোগ নেব। ফুটপাতে যারা ব্যবসা করে জীবিকা চালায় তাদের ব্যাপারে সুস্পষ্ট একটি নীতিমালা সবার সমম্বয়ে প্রণয়ন করবে সিটি করপোরেশন।

যাতে হকাররা ব্যবসা কার্য চালাতে পারে এবং জনসাধারণের চলাচলেও  বিঘ্ন না ঘটে।

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর সমর্থনে রোববার (১৭ জানুয়ারি) চট্টগ্রাম ফুটপাত হকার্স সমিতি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় হকার্স নেতারা বলেন, যে ব্যক্তি দেশমাতৃকার জন্য পারিবারিক জৌলুস ও আয়েশ আমোদ ছেড়ে জীবনের মায়া ভুলে সশস্ত্র হানাদারের বিরুদ্ধে বুক চেতিয়ে যুদ্ধ করতে পারেন তাঁর ওপর আস্থা রেখে জননেত্রী শেখ হাসিনা আমাদের প্রত্যাশাকে সম্মান জানিয়েছেন। কারন যিনি বীর, যিনি ত্যাগী, যিনি আদর্শে অবিচল সেই রেজাউল করিমের হাতে সর্বস্তর ও শ্রেণিপেশার মানুষের কল্যাণ নিহিত বলে আমরা বিশ্বাস করি। তাই আমরা নৌকার বিজয়ের জন্য মাঠে আছি।

রেজাউল করিম চৌধুরী বলেন, একটি আধুনিক, মানবিক, ব্যবসাবান্ধব ও গতিময় নগর গড়তে ২৭ জানুয়ারি আমাকে নৌকা মার্কায় ভোট দিন। আমি একজন কাজ পাগল মানুষ, আমি কাজ করতে চাই। এই কাজ পাগল মানুষ নগরবাসীকে নিয়ে এই শহরকে গড়তে চায়। যাতে করে ব্যবসায়ীরা নিরাপদ, যানজটমুক্ত ব্যবসা পরিচালনা করতে পারে।

সভায় বক্তব্য দেন নগর আওয়ামী লীগের বন পরিবেশ সম্পাদক মশিউর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা ও ফটিকছড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, মোতালেব চৌধুরী, প্রবীর দাশ তপু, শওকত হোসেন, নুরুল আকবর, নুরুল করিম, কাউন্সিলর প্রার্থী আবদুস সালাম মাসুম, মহিলা কাউন্সিলর প্রার্থী নিলু নাগ, শওকত হোসেন মুন্না, নাছির উদ্দিন, রফিকুল মন্নান জুয়েল, সজীব তালুকদার, নুরুল আলম লেদু, মো. কামাল হোসেন, খন্দকার মো. দেলোয়ার, আলমগীর, জহির উদ্দিন প্রমুখ।  

মতবিনিময় শেষে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা রিয়াজউদ্দিন বাজার, জহুর হকার মার্কেট এলাকায় গণসংযোগ করেন।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
এআর/টিসি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad