ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সৌদি বাদশাহর উপহার বিতরণ করলেন আ জ ম নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
সৌদি বাদশাহর উপহার বিতরণ করলেন আ জ ম নাছির  ...

চট্টগ্রাম: বাংলাদেশের জনসাধারণ ও আশ্রিত রোহিঙ্গাসহ ৩০ হাজার হতদরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।  আন্তর্জাতিক দাতা সংস্থা কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড অ্যান্ড রিলিফ সেন্টার ও সৌদি দূতাবাসের যৌথ উদ্যোগে ‘খাদ্যসামগ্রী বিতরণ প্রোগ্রাম ২০২০’ এর আওতায় বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ৫৫০ হতদরিদ্র পরিবার ও ক্ষতিগ্রস্ত খেলোয়াড়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজের এ মানবিক উপহার কার্যক্রমের প্রশংসা করেন এবং বাংলাদেশ সরকার ও জনগণের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তিনি বাংলাদেশ ও সৌদিআরবের ঐতিহাসিক এ বন্ধুসুলভ আচরণ ও পারস্পরিক সহযোগিতা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন বাংলাদেশের সৌদিআরব দূতাবাসের ফাইন্যান্স, কালচার অ্যান্ড রিলিজিয়ন বিষয়ক প্রধান আহাম্মদ হাসান হামদী, কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড অ্যান্ড রিলিফ সেন্টার, বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর তুর্কি সায়িদ আল গামেদী, আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান হেলাল উদ্দীন জমির উদ্দীন, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দীন মোহাম্মদ আলমগীর, ব্যবসায়ী জয়নাল আবেদীন, এরফান আলী ভূঁইয়া, বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি শাহাব উদ্দীন, নাজিম উদ্দীন দুলু, মেসবাহ উদ্দীন প্রমুখ।

উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনায় সার্বিক সহযোগিতা করে আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশ|

মুন্সিগঞ্জে ৫০০, সৈয়দপুরে ৪৫০, যশোরে ৪০০, গাজীপুরে ৩৫০, নওগাঁ ৫০০, ত্রিশালে ৩৫০, ভৈরব ৩০০, ব্রাহ্মণবাড়িয়ায় ৪০০, ফরিদপুর ৪০০, কুমিল্লা ২০০, চট্টগ্রামের বোয়ালখালী ২৫০, হাটহাজারী ৪০০, জামালখান ৫০০, সাতকানিয়া ১ হাজার ৫০০, ফটিকছড়ি ১ হাজার এবং রাউজান ও কাউখালী গোদারপাড় এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
এআর/টিসি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।