ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এনজিও’র আড়ালে অর্থ আত্মসাৎ, গ্রেফতার ২ প্রতারক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
এনজিও’র আড়ালে অর্থ আত্মসাৎ, গ্রেফতার ২ প্রতারক গ্রেফতার দুই প্রতারক।

চট্টগ্রাম: বোয়ালখালী উপজেলায় এনজিও'র নামে গ্রামের নারীদের কাছ অর্থ সংগ্রহ করে আত্মসাতের অভিযোগে দুই প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) পুলিশের পক্ষ থেকে তাদের গ্রেফতারের বিষয়টি জানানো হয়।

 

গ্রেফতার দুই প্রতারক হলো- বোয়ালখালী থানাধীন সারোয়াতলী দক্ষিণ কুঞ্জরী এলাকার সমর দাশগুপ্তের ছেলে সজল দাশগুপ্ত (৪৬) ও একই এলাকার মুক্তা চৌধুরী (৩৫)।  

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বাংলানিউজকে বলেন, এনজিও’র নামে গ্রামের নারীদের কাছ অর্থ সংগ্রহ করে আত্মসাতের অভিযোগে দুই প্রতারককে গ্রেফতার করা হয়েছে।


 
বোয়ালখালী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস বাংলানিউজকে বলেন, গ্রেফতার দুইজন নারীদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়। এলিনা নামে একটি এনজিও’র নাম ব্যবহার করে তারা এ প্রতারণা করে আসছে।

দুই প্রতারকের বিরুদ্ধে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন অঞ্জলী ঘোষ নামে এক নারী। তিনি বাংলানিউজকে বলেন, সজল দাশগুপ্ত ও মুক্তা চৌধুরী আমাদের লোভ দেখিয়ে টাকা নিয়েছে। কারো থেকে তিন হাজার, কারো থেকে পাঁচ হাজার- এভাবে প্রায় ৩০ লাখ টাকা আত্মসাৎ করেছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছি।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।