ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

 মেয়র প্রার্থী রেজাউল করিমের গণসংযোগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
 মেয়র প্রার্থী রেজাউল করিমের গণসংযোগ গণসংযোগে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

চট্টগ্রাম: বহদ্দারহাট, বলিরহাট, ঘাসিয়া পাড়া, খাজা রোড এলাকায় গণসংযোগ করেছেন চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

বুধবার (১৩ জানুয়ারি) গণসংযোগকালে রেজাউল করিম চৌধুরী বলেন, আমি আপনাদের সন্তান হিসেবে আপনাদের সেবার দায়িত্ব নিতে চাই।

চট্টগ্রাম মহানগরীতে বসবাসকারী আমরা সকলেই একটি পরিবার। সিটি করপোরেশন এই পরিবারের সেবামূলক কাজ করে।
আমি চট্টগ্রামের সন্তান হিসেবে সুখে-দুখে সবার সঙ্গে ছিলাম,  আছি এবং থাকবো। চট্টল পরিবারে সদস্য হিসেবে মেয়র নির্বাচিত হলে চট্টল পরিবারের উন্নয়নে নিজেকে উজার করে দিতে চাই।

বহদ্দারহাট এলাকায় প্রচারণা শেষে তিনি নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ডে গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি জনসাধারণ এবং ভোটারদের সালাম ও শুভেচ্ছা জানান। এসময় তিনি নৌকা মার্কায় ভোট দিতে সবার প্রতি আহ্বান জানান।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন নোমান আল মাহমুদ, শফিকুল ইসলাম ফারুক, শাহজাদা মহিউদ্দিন, কাউন্সিলর প্রার্থী মোরশেদুল আলম, মহিলা কাউন্সিলর প্রার্থী জেসমিন পারভিন জেসি প্রমুখ।

বহদ্দারহাট ও আশপাশের এলাকায় প্রচারণাকালে জামাল উদ্দিন, আবদুল শুক্কুর, শামসুল আলম, কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত বেলাল, রফিকুল হায়দার রফি, খলিলুর রহমান নাহিদ, খায়রুল আলম কক্সি প্রমূখ তার সঙ্গে ছিলেন।

পরে তিনি মোমিন রোডে একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম শহরস্থ রাউজানবাসী আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad