ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ছাত্রবান্ধব চট্টগ্রাম গড়তে নৌকায় ভোট দেওয়ার আহ্বান ফারাজের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
ছাত্রবান্ধব চট্টগ্রাম গড়তে নৌকায় ভোট দেওয়ার আহ্বান ফারাজের নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর সমর্থনে রাউজানবাসীর মতবিনিময়

চট্টগ্রাম: দেশের দ্বিতীয় বৃহত্তম নগর চট্টগ্রামকে ছাত্রবান্ধব শহর হিসেবে গড়ে তোলার জন্য আসন্ন সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের মেয়র প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন তরুণ রাজনীতিক ফারাজ করিম চৌধুরী।  

তিনি বলেন, বিশ্বের বিভিন্ন দেশে স্টুডেন্ট কার্ড প্রদর্শনের মাধ্যমে শপিং মল, রেস্টুরেন্ট ও গণপরিবহনে কিছু টাকা ছাড় দেওয়া হয়।

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) কর্তৃপক্ষ যদি স্বচ্ছতার সঙ্গে দুর্নীতিমুক্তভাবে একটি বৈধ স্টুডেন্ট কার্ড চালুর উদ্যোগ নেয় তবে সাধারণ ছাত্ররা উপকৃত হবে। স্টুডেন্ট কার্ড প্রদর্শনের মাধ্যমে বিভিন্ন পণ্যে, সেলুনে, পর্যটন কেন্দ্রে ও বাস ভাড়া বাবদ কিছু টাকা কম নেওয়ার ব্যবস্থা থাকতে হবে।  

বুধবার (১৩ জানুয়ারি)নগরের মোমিন রোডের প্রিয়া কমিউনিটি সেন্টারে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীর সমর্থনে চট্টগ্রাম শহরে বসবাসরত রাউজানবাসীর মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ফারাজ করিম বলেন, রাজনীতিতে উঠতি বয়সী কিশোরদের ব্যবহার করে এলাকাভিত্তিক আধিপত্য বিস্তারের নোংরা সংস্কৃতি থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। কিশোর গ্যাং সৃষ্টি করে নেতারা। আর কর্মীরা নিজেদের টিউশনির টাকা দিয়ে রাজনীতি করে। আমরা নতুন প্রজন্ম এসব ক্ষেত্রে পরিবর্তন চাই। বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের হলে গাদাগাদি করে থাকতে হয়। অন্যদিকে এসব শিক্ষাপ্রতিষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা বিশাল ভবনে থাকে।  

এ সময় মেয়র প্রার্থী রেজাউল করিমের উদ্দেশে ফারাজ করিম চৌধুরী বলেন, আমরা আশা করবো আপনি মেয়র নির্বাচিত হলে এসব বিষয় পরিবর্তন করবেন এবং আপনার সঙ্গে যারা রাজনীতি করবেন তারা যেন কে কোন ভাইয়ের রাজনীতি করে তা না দেখে কে কীভাবে সমাজের জন্য উপকার করে তা দেখবেন বলে বিশ্বাস করি।  

রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাবের সভাপতিত্বে ও অ্যাডভোকেট সমীর দাশগুপ্তের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।  

বক্তব্য দেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সফর আলী, রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহছানুল হায়দার চৌধুরী বাবুল, রাউজান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন, ২১ নম্বর জামালখান ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শৈবাল দাশ সুমন, আন্দরকিল্লা ওয়ার্ডের জহর লাল হাজারী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এআর/টিসি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa