ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম ও মোংলা বন্দরের চেয়ারম্যান পদে বদলি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
চট্টগ্রাম ও মোংলা বন্দরের চেয়ারম্যান পদে বদলি রিয়ার অ্যাডমিরাল এম শাহজাহান

চট্টগ্রাম: চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এম শাহজাহানকে। মোংলা বন্দরের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসাকে।

 

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের বর্তমান চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এসএম আবুল কালাম আজাদকে বাংলাদেশ নৌবাহিনীতে প্রত্যাবর্তনের লক্ষ্যে সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।  

বুধবার (১৩ জানুয়ারি) সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-২ অধিশাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়।

এতে স্বাক্ষর করেন উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ।  

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এসএম আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, মাননীয় প্রধানমন্ত্রী বৈশ্বিক মহামারী করোনার দুঃসময়ে দেশের প্রধান সমুদ্রবন্দরের কার্যক্রম পরিচালনার জন্য আমার ওপর আস্থা রেখেছেন এতে আমি গর্বিত। প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার লক্ষ্যে যে উদ্যোগ নিয়েছেন তাতে অংশ নিতে পেরে আমি কৃতজ্ঞ। আমার বিশ্বাস, আমি যেভাবে সবার সহযোগিতা পেয়েছি তারা নতুন চেয়ারম্যানকেও অনুরূপ সহযোগিতা করবেন।  

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এআর/টিসি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।