ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিসাসের নির্বাচন বৃহস্পতিবার, ৭ পদে ১৩ প্রার্থী

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
চবিসাসের নির্বাচন বৃহস্পতিবার, ৭ পদে ১৩ প্রার্থী লোগো।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২১ অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি)। ৭টি পদের বিপরীতে নির্বাচনে অংশ নিচ্ছেন ১৩ জন প্রার্থী।

বুধবার (১৩ জানুয়ারি) প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। এর আগে ১১ ও ১২ জানুয়ারি নির্বাচনের মনোনয়ন পত্র সংগ্রহ করেন প্রার্থীরা।

প্রার্থীরা হলেন:

সভাপতি পদে- দ্য নিউ নেশন এর প্রতিনিধি ইমরান হোসাইন ও বিডিনিউজ২৪ এর প্রতিনিধি আজহারুল ইসলাম।  

সহসভাপতি পদে- বাংলাদেশ নিউজ এজেন্সির প্রতিনিধি নাজমুস সাদাত।  

সাধারণ সম্পাদক পদে- দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি মুনাওয়ার রিয়াজ মুন্না ও দৈনিক সমকাল প্রতিনিধি মীর রাসেল।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে- দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মিনহাজুল ইসলাম তুহিন ও দৈনিক সময়ের আলোর প্রতিনিধি আহমদ সালমান সাকিব।

অর্থ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে- দৈনিক যায়যায়দিন এর প্রতিনিধি সাইফুল ইসলাম ও ডেইলি বাংলাদেশ পোস্ট এর প্রতিনিধি মাহবুব এ রহমান।

দপ্তর ও প্রচার প্রকাশনা সম্পাদক পদে- বাংলানিউজের ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট মোহাম্মদ আজহার ও দৈনিক পূর্বকোণ প্রতিনিধি রায়হান উদ্দিন।

কার্যনির্বাহী সদস্য পদে- দৈনিক আজাদী প্রতিনিধি ইমাম ইমু ও সিভয়েস প্রতিনিধি নবাব আব্দুর রহিম।  

চবিসাসের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া। এছাড়া নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকবেন সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম ও এস এ এম জিয়াউল ইসলাম।

১৪ জানুয়ারি বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রক্টরের কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। একইদিন ভোট গণনা শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করবে নির্বাচন কমিশন।  

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এমএ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad