ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পাঠানটুলিতে সংঘাত এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন, পরিবারে শোকের মাতম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
পাঠানটুলিতে সংঘাত এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন, পরিবারে শোকের মাতম ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানাধীন পাঠানটুলি এলাকায় চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ও ‘বিদ্রোহী’ প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হওয়ার ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পুনরায় সংঘাত এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে ওই এলাকায় গিয়ে দেখা গেছে, পুলিশ বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়েছে।  

মোগলটুলি এলাকার বাসিন্দা জোরাইজ সরওয়ার বাংলানিউজকে বলেন, আজগর আলী বাবুল আমাদের এলাকার পরিচিত মানুষ।

রাতের ঘটনার পর থেকে থমথমে অবস্থা বিরাজ করছে এখানে। পুলিশের টহল রয়েছে।  

ওই এলাকায় টহলরত পুলিশের একজন উপ-পরিদর্শক বাংলানিউজকে বলেন, পুনরায় সংঘাত এড়াতে টহল দিচ্ছি আমরা।  

এর আগে বুধবার ভোরে ‘বিদ্রোহী’ কাউন্সিলর প্রার্থী মো. আবদুল কাদেরকে প্রধান আসামি করে মোট ১৩ জনকে এজাহারনামীয় আসামি করে মামলা দায়ের হয় ডবলমুরিং থানায়।  

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে ২৮ নম্বর পাঠানটুলী ওয়ার্ডের মগপুকুর পাড় এলাকায় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর ও ‘বিদ্রোহী’ প্রার্থী সদ্য সাবেক কাউন্সিলর মো. আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

এ ঘটনায় গুলিবিদ্ধ দুইজনকে হাসপাতালে নেওয়া হলে মো. আজগর আলী বাবুল (৫৫) নামে একজন মারা যান। নিহত আজগর আলী বাবুল আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থক।

আজগর আলী বাবুলের পরিবারে এখন চলছে শোকের মাতম। তার স্ত্রী-সন্তান সহ পরিবারের লোকজন এ ঘটনা মেনে নিতে পারছেন না। তাদের সান্ত্বনা দিতে এসেছেন আত্মীয়-স্বজনরা।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।