ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইয়াবাসহ গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
ইয়াবাসহ গ্রেফতার ৪

চট্টগ্রাম: নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭ হাজার ৯০০ পিস ইয়াবাসহ চারজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও পাহাড়তলী থানা পুলিশ।

রোববার (১০ জানুয়ারি) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও পাহাড়তলী থানা পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

আটক চারজন হলেন, মো. মিলন আলী, মো. সালামত, মো. জাফর আলম, মো. ওমর ফারুক।

এদের মধ্যে মো. মিলন আলীকে নগরের কাজীর দেউড়ি এলাকা থেকে এবং মো. সালামতকে কেসিদে রোড়ের ইসলামিয়া হোটেলের সামনে থেকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

এসময় তাদের কাছ থেকে ৫ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  

অন্যদিকে নগরের পাহাড়তলী থানাধীন একে খান মোড় এলাকা থেকে মো. জাফর আলম ও মো. ওমর ফারুককে গ্রেফতার করে পাহাড়তলী থানা। এসময় তাদের সঙ্গে থাকা ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।  

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রোর উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান বাংলানিউজকে বলেন, নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে একে খান মোড় এলাকায় অভিযান চালানো হয়। এসময় জাফর ও ওমর ফারুক নামে দুই জনকে ২ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পাহাড়তলী থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
এমএম/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।