ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রেজাউলের সমর্থনে নগর আওয়ামী লীগের মতবিনিময় সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২১
রেজাউলের সমর্থনে নগর আওয়ামী লীগের মতবিনিময় সভা

চট্টগ্রাম: আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী ও  কাউন্সিলর প্রার্থীদের সমর্থনে নগর আওয়ামী লীগের ১৮টি কেন্দ্র কমিটির সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (৯ জানুয়ারি) ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নাজমুল হক ডিউক এবং ১২, ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী জাহেদা বেগম পপির সমর্থনে ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড (সাংগঠনিক) ও ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের (প্রশাসনিক) আওতাভুক্ত ১৮টি কেন্দ্র কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হারেছের সভাপতিত্বে এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ইব্রাহিমের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক  মেয়র আ জ ম নাছির উদ্দীন, সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সদস্য বেলাল আহমেদ, ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি জালাল আহমেদ, উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী নাজমুল হক ডিউক, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী জাহেদা বেগম পপি, ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাফরুল হায়দার সবুজ, নগর আওয়ামী যুবলীগের সদস্য মো. বেলাল হোসেন, ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মাসুদ পারভেজসহ ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।  

বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ, নগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রনি মির্জা, ধর্ম বিষয়ক সম্পাদক মো. সোহেল, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবুল মনসুর টিটু এবং ১৮ কেন্দ্র কমিটির আহ্বায়ক এবং সদস্য সচিব সভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২১
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।