ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হলো বিদ্রোহী প্রার্থীকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২১
মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হলো বিদ্রোহী প্রার্থীকে

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর নির্বাচনী সভার মঞ্চ থেকে বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীকে নামিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

শনিবার (৯ জানুয়ারি) দুপুরে নগরের মিউনিসিপ্যাল মডেল হাইস্কুল প্রাঙ্গনে রেজাউলের সমর্থনে শ্রমিক লীগের আওতাধীন বেসিক ট্রেড ইউনিয়নের যৌথ সভায় এ ঘটনা ঘটেছে।

বিদ্রোহী প্রার্থী আনজুমান আরা বেগম নগরের আন্দরকিল্লা, চকবাজার ও দেওয়ানবাজার নিয়ে গঠিত সংরক্ষিত ৭ নম্বর ওয়ার্ডের প্রার্থী। নগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক চন্দন ধর ও দপ্তর সম্পাদক জহরলাল হাজারী তাকে মঞ্চ থেকে নামিয়ে দেন বলে অভিযোগ করেন আনজুমান আরা বেগম।

তিনি বাংলানিউজকে বলেন, নৌকার পক্ষে কথা বলার সময় তারা চায়নি আমি বক্তব্য দিই। আমি বলেছি, আমি-তো নৌকার জন্য এসেছি। নৌকার পক্ষে কথা বলতে মঞ্চে উঠেছি। আমিও-তো একজন প্রার্থী। তারপরও তারা মঞ্চে থাকতে দেয়নি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিদ্রোহী প্রার্থী বলতে কোনো কিছু নেই। সবাই ভোট করুক, নৌকার জন্য কাজ করুক। আমরা নৌকার জন্যই কাজ করছি।

মঞ্চে রেজাউল করিম সভাস্থলে উপস্থিত না থাকলেও নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী কোনো প্রতিক্রিয়া দেখাননি।

মঞ্চ থেকে নামিয়ে দেওয়ার বিষয়টি অস্বীকার করে নগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক চন্দন ধর বাংলানিউজকে বলেন, শ্রমিক লীগের একটি সমাবেশ ছিলো। সেটি বুঝতে পেরে উনি (আনজুমান আরা বেগম) আসসালামু আলাইকুম বলে মঞ্চ থেকে নিজেই নেমে গেছেন। আমরা তাকে নামিয়ে দিইনি।  

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২১
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।