ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

যাত্রা মোহনের স্মৃতি রক্ষা সরকারের দায়িত্ব: শাহাদাত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২১
যাত্রা মোহনের স্মৃতি রক্ষা সরকারের দায়িত্ব: শাহাদাত

চট্টগ্রাম: নগর বিএনপির আহ্বায়ক ও চসিক নির্বাচনের মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, জে এম সেন জাতীয় সম্পদ। তার সম্পদ ও স্মৃতি রক্ষা করা সরকারের দায়িত্ব।

যারা মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে তারাই সম্পত্তি দখল করেছে।  

বুধবার (০৬ জানুয়ারি) সন্ধ্যায় যাত্রা মোহন সেনের বাস ভবন পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

ডা. শাহাদাত হোসেন বলেন, এই সরকারের আমলেই সবেচেয়ে বেশি জায়গা দখল করা হয়েছে। ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম নায়ক যাত্রা মোহন সেন। কিন্তু তার নিজস্ব পরিবারের সম্পত্তি দখল করে আত্মসাতের পাঁয়তারা চালছে। বিএনপির পক্ষ থেকে এই সন্ত্রাসী অপকর্মের তীব্র নিন্দা জানাই।

যাত্রা মোহন সেনের বাড়ি পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রান্তিক জনশক্তি উন্নয়ন বিষয়ক সম্পাদক অর্পনা রায়, সার্বভৌমত্ব রক্ষা পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি সুভাষ চন্দ্র দাস, নারী ও শিশু অধিকার ফোরাম চট্টগ্রামের আহ্বায়ক সাংবাদিক জাহিদুল করিম কচি, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান, জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি রাজিব ধর তমাল, সাধারণ সম্পাদক সীমন্ত দাস, সাংগঠনিক সম্পাদক নিখিল চন্দ্র দাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২১
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।