ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইডিইউতে অ্যাডমিশন ফেয়ার ৯ জানুয়ারি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২১
ইডিইউতে অ্যাডমিশন ফেয়ার ৯ জানুয়ারি

চট্টগ্রাম: ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির (ইডিইউ) স্প্রিং ২০২১ সেমিস্টারে ভর্তি চলছে। ইডিইউর ভর্তি কার্যক্রমের অন্যতম আকর্ষণ অ্যাডমিশন ফেয়ার ৯ জানুয়ারি ক্যাম্পাস ও অনলাইনে একসাথে অনুষ্ঠিত হবে।

বিশেষ ছাড় ও অন্যান্য সুবিধা থাকায় ভর্তিচ্ছুদের আগ্রহের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে এ ফেয়ার। সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ক্যাম্পাসে এবং সন্ধ্যা ৭টা পর্যন্ত অনলাইনে ফেয়ার চলবে।

আগ্রহী শিক্ষার্থীরা ভর্তি হতে পারবেন ১০টি বিষয়ে।  

স্নাতক পর্যায়ে রয়েছে বিবিএ, বিএ ইন ইংলিশ, বিএ ইন ইকোনমিক্স, বিএসসি ইন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, বিএসসি ইন ইলেক্ট্রিকাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং, বিএসসি ইন ইলেক্ট্রিকাল অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং।

আর স্নাতকোত্তর পর্যায়ে আছে এমবিএ, মাস্টার্স ইন ইংলিশ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে এমএসসি, মাস্টার্স ইন ইঞ্জিনিয়ারিং এবং মাস্টার্স অব পাবলিক পলিসি অ্যান্ড লিডারশিপ প্রোগ্রাম।

অ্যাডমিশন ফেয়ারে আগতদের সুরক্ষার দিকটিও নিশ্চিত করেছে ইডিইউ কর্তৃপক্ষ। ফলে আগ্রহীরা নির্দ্বিধায় ক্যাম্পাসে এ ফেয়ারে অংশ নিতে পারবে।  

ভর্তি সংক্রান্ত অন্যান্য তথ্য জানতে ইডিইউর ওয়েবসাইট www.eastdelta.edu.bd বা অফিসিয়াল ফেসবুক পেইজে ভিজিট করতে হবে। এছাড়া ব্রাউজারের অ্যাড্রেস বারে https://sites.google.com/eastdelta.edu.bd/admissionfair লিখলেই সরাসরি যুক্ত হওয়া যাবে অ্যাডমিশন ফেয়ারে।  

বিস্তারিত তথ্যের জন্য ফোন করা যাবে- ০১৩১১-১০৪৫৩১, ০১৩১১-১০৪৫৩২, ০১৩১১-১০৪৫৩৪, ০১৩১১-১০৪৫৩৭ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।