ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

বাংলানিউজে সংবাদ: ১১ বছর পর নিয়োগ পেলেন তারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২১
বাংলানিউজে সংবাদ: ১১ বছর পর নিয়োগ পেলেন তারা

চট্টগ্রাম: বাংলানিউজে সংবাদ প্রকাশিত হওয়ার পর ১১ বছর ধরে নিয়োগ আটকে থাকা ৪ জনকে অফার লেটার পাঠালো রেলওয়ে।

অফার লেটার পাওয়া চারজন হলেন- মনি চন্দ্র দাশ, আসাদুজ্জামান আসাদ, বিষ্ণু প্রতীম বিশ্বাস ও ধর্মজিৎ চাকমা।

এদের মধ্যে ধর্মজিৎ চাকমা অফার লেটারের উত্তর দেননি। অপর তিনজন লেটারের উত্তর দিয়েছেন। তাদের পোস্টিংও দেওয়া হয়েছে।  

রেলওয়ের ২০০৯ সালের নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হন ১৪৫ জন চাকরিপ্রার্থী। এদের মধ্যে ১৩৭ জনের নিয়োগ হলেও নানা জটিলতায় সর্বশেষ ৪ জনের নিয়োগ হয়নি। এ নিয়ে গত ১৭ নভেম্বর ‘১১ বছর রেল ভবনের দিকে তাকিয়ে থাকা’ শিরোনামে বাংলানিউজে সংবাদ প্রকাশিত হয়।

পরে গত ২ ডিসেম্বর এই চারজনকে রেলওয়ের পূর্বাঞ্চল দফতর থেকে অফার লেটার দেওয়া হয়। ৩ ডিসেম্বর মনি চন্দ্র দাশ, আসাদুজ্জামান আসাদ ও বিষ্ণু প্রতীম বিশ্বাস লেটারের উত্তর দেন। তাদের পোস্টিং দেওয়া হয়েছে।  

মনি চন্দ্র দাশ বাংলানিউজকে বলেন, আমাদের চারজনকে অফার লেটার দেওয়া হয়েছে। এরমধ্যে তিনজন উত্তর দিয়েছি। ইতিমধ্যে আমাদের পোস্টিংও দেওয়া হয়েছে।

তাদের নিয়োগের বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখেন ওইসময়ে অতিরিক্ত মহাব্যবস্থাপকের দায়িত্ব পালন করা সরদার সাহাদাত আলী। তিনি অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) দায়িত্ব নেওয়ার আগে তাদের নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করে যান।

সরদার সাহাদাত আলী বাংলানিউজকে বলেন, আমি জানার পরপরই বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনা করে একটি ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে দিই। পরে অতিরিক্ত মহাপরিচালকের দায়িত্ব নেওয়ার আগেই তাদের নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করে যাই।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২০
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa