ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

খাবারে ঘুমের ওষুধ মিশিয়ে চুরি, হাসপাতালে ১৪ জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২১
খাবারে ঘুমের ওষুধ মিশিয়ে চুরি, হাসপাতালে ১৪ জন

চট্টগ্রাম: খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে একই পরিবারের ১৪ জনকে অজ্ঞান করে প্রবাসীর বাড়িতে চুরির ঘটনা ঘটেছে।

সোমবার (৪ জানুয়ারি) দিনগত রাতে সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের গোলাবাড়ি গ্রামের খলিল ভুঁইয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

 

মুরাদপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এজহারুল ইসলাম বাংলানিউজকে বলেন, সন্ধ্যায় রান্নাঘর থেকে কেউ একজনকে চলে যেতে দেখে ওই পরিবারের সদস্যরা। কিন্তু বিষয়টি তেমন গ্রাহ্য করেননি কেউ। রাতে খাবার শেষে যে যার মতো ঘুমিয়ে পড়ে।  

তিনি বলেন, ওই পরিবারের দুই শিশু রাতের খাবার না খেয়ে ঘুমিয়ে পড়ায় সকালে অন্য সদস্যদের উঠতে দেরি হওয়া দেখে চিৎকার শুরু করে। পরে প্রতিবেশীদের এসে তাদের অজ্ঞান অবস্থায় সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  

ইউপি সদস্য আরও বলেন, পরিবার বলছে প্রাথমিকভাবে ৯ ভরি স্বর্ণ ও বেশ কিছু নগদ টাকা চুরি হয়েছে। হাসপাতালে থাকায় ক্ষতির পরিমাণ জানা যায়নি।  

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নুর উদ্দিন রাশেদ বাংলানিউজকে বলেন, হাসপাতালে ভর্তি হওয়া একই পরিবারের ১৪ সদস্য বর্তমানে সুস্থ রয়েছেন। তাদেরকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। ধারণা করছি খাবারে চেতনানাশক কিছু মিশিয়ে দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২১
এমএম/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa