ঢাকা, বৃহস্পতিবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

করোনা থেকে রক্ষা পেতে মাস্কের বিকল্প নেই: বিদ্যুৎ বড়ুয়া

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২১
করোনা থেকে রক্ষা পেতে মাস্কের বিকল্প নেই: বিদ্যুৎ বড়ুয়া

চট্টগ্রাম: করোনা থেকে রক্ষা পেতে মাস্কের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. বিদ্যুৎ বড়ুয়া।

মঙ্গলবার (৫ জানুয়ারি) নগরের চেরাগী পাহাড় মোড়ে নির্বানা বৌদ্ধ মৈত্রী সংগঠনের পক্ষ থেকে পথচারীদের মাস্ক বিতরণ ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আয়োজিত পথসভায় তিনি একথা বলেন।

 

বিদ্যুৎ বড়ুয়া বলেন, বিশ্বের মতো বাংলাদেশেও করোনা সংক্রমণ বাড়ছে। একটু সচেতন হলেই এই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা যায়। আমাদের উচিত অবশ্যই মাস্ক পরিধান করা। মাস্কই করোনার প্রধান ভ্যাকসিন।  

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য দেবাশীষ পাল দেবু, চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি মো. ইমতিয়াজ বাবলা, মুনিরনগর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. সালাউদ্দিন বাবর, ব্যারিস্টার কলেজ ছাত্রসংসদের ভিপি জাহিদ হোসেন খোকন, নগর ছাত্রলীগের সদস্য সাজিবুল ইসলাম সজিব এবং নির্বানা বৌদ্ধ মৈত্রী সংগঠনের উপদেষ্টা সৌরেন বড়ুয়া।  

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২১
এমএম/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa