ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চসিক নির্বাচনে কারচুপি হলে আন্দোলন: শামীম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২১
চসিক নির্বাচনে কারচুপি হলে আন্দোলন: শামীম

চট্টগ্রাম: বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, আসন্ন চসিক নির্বাচন একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলেই সবার কাছে গ্রহণযোগ্য হবে। নির্বাচন কমিশন ও প্রশাসন নিরপেক্ষ নির্বাচন উপহার দিবে বলে প্রত্যাশা করি।

যদি চসিক নির্বাচনে কারচুপি করা হয় তাহলে আন্দোলন শুরু হবে।

মঙ্গলবার (৫ জানুয়ারী) দুপুরে নগরের একটি রেস্টুরেন্টে চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

নগর বিএনপির আহ্বায়ক ও চসিক নির্বাচনে মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেন, ‘বর্তমান আওয়ামী লীগ সরকার গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়েছে। দেশে ভোটের অধিকার, মানবিক মূল্যবোধ, কথা বলার অধিকার ও আইনের শাসন কোন কিছুই আজকে উপস্থিত নেই। ’
 
নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, বিরোধী কণ্ঠ, মত ও পথকে নিশ্চিহ্ন করে বেপরোয়া দেশ শাসন করতে গিয়ে জনগণের নাভিশ্বাস উঠেছে। জনগণ যাতে কোনো প্রতিবাদ করতে না পারে সেজন্য প্রশাসনকে নগ্নভাবে ব্যবহার করা হচ্ছে।  

বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সহ-সংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২০
জেইউ/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa