ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাওলানা আরিফুল হক আর নেই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
মাওলানা আরিফুল হক আর নেই

চট্টগ্রাম: মাওলানা মুফতি আবদুল হক (রহ.) প্রকাশ ‘বুড়া মাওলানা সাহেবের’ ছোট ছেলে পশ্চিম খরণদ্বীপ মাহফুজিয়া মাদ্রাসার পৃষ্ঠপোষক মাওলানা আরিফুল হক আর নেই (ইন্না লিল্লাহি....রাজিউন।

শনিবার (৫ ডিসেম্বর) দুপুর ১টা ৪০ মিনিটে ৮২ বছর বয়সে নগরের একটি ক্লিনিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন।

মাওলানা আরিফুল হক বোয়ালখালী উপজেলার পশ্চিম খরণদ্বীপ দরবার ও মাহফুজিয়া জামে মসজিদের অন্যতম পৃষ্ঠপোষকও ছিলেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি সাবেক অর্থ সচিব ও বাংলাদেশের কন্ট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল মোহাম্মদ মুসলিম উদ্দিন চৌধুরী ও চট্টগ্রাম কলেজের ভাইস প্রিন্সিপাল মোজাহিদুল ইসলাম চৌধুরীর মামা এবং বিদ্যুৎ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মু. মোহসিন চৌধুরীর মামা ও শ্বশুর।

পশ্চিম খরণদ্বীপ দরবারের শাহজাদা আনিসুল হক জানান, নগরে আছরের নামাজের পর গরীবুল্লাহ শাহ হাউজিং সোসাইটিতে প্রথম দফা এবং গ্রামের বাড়িতে রাত ৯টায় নজর মোহাম্মদ শাহ ঈদগাহ্ ময়দানে দ্বিতীয় দফা জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মাওলানা আরিফুল হকের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সংসদস সদস্য মোছলেম উদ্দিন আহমদ, উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, ইউপি চেয়ারম্যান এস এম জসিম উদ্দিন, মোহাম্মদ মোকারম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ০৫ ডিসেম্বর, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।