ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাস্ক ছাড়া ঘরের বাইরে আসায় ৫৮ জনকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
মাস্ক ছাড়া ঘরের বাইরে আসায় ৫৮ জনকে জরিমানা

চট্টগ্রাম: মাস্ক না পরে ঘরের বাইরে আসায় চট্টগ্রামে ৫৮ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (৫ ডিসেম্বর) নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসাইন।

নগরের নাসিরাবাদ এলাকায় মাস্ক ব্যবহার ও সচেতনতা সৃষ্টির জন্য ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান।

তিনি মাস্ক না পরে ঘরের বাইরে আসায় ৮ মামলায় ৮ জনকে ১ হাজার ৬০০ টাকা জরিমানা করেন।

গোলপাহাড় মোড়, জিইসি এবং কাজীর দেউড়ি এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় মুখে মাস্ক না থাকায় ৩০টি মামলায় ৩৭ জনকে ১১ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়।  

কোতোয়ালী মোড় ও নতুন ব্রীজ এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসাইন। তিনি মাস্ক না পরায় ১৩টি মামলায় ১৩ জনকে ১ হাজার ৪৫০ টাকা জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।