ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শহরজুড়ে মাস্ক পরিধান ক্যাম্পেইন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
শহরজুড়ে মাস্ক পরিধান ক্যাম্পেইন

চট্টগ্রাম: স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে চট্টগ্রামে মাস্ক বিতরণ ক্যাম্পেইন করেছে ১৯টি স্বেচ্ছাসেবী সংগঠন। শনিবার (৫ ডিসেম্বর) নগরের জিইসি মোড় থেকে মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

পরে ১৯টি স্পটে প্রায় ৪ হাজার মাস্ক বিতরণ করা হয়।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়ার উদ্যোগে ১৯টি স্বেচ্ছাসেবক সংগঠনের ১৯০ জন স্বেচ্ছাসেবক এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করেন।

এ সময় বিদ্যুৎ বড়ুয়া বলেন, সবার মাস্ক পরিধান নিশ্চিত করা গেলে ৮০ ভাগ করোনা সংক্রমণ রোধ করা যাবে। আমাদের সচেতন হতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলার কোনো বিকল্প নেই। করোনার দ্বিতীয় ঢেউ ইতিমধ্যে শুরু হয়েছে। তাই আমাদেরকে করোনা সংক্রমণ থেকে বাঁচতে সচেতন হতে হবে।  

ক্যাম্পেইনে অংশ নেয়া স্বেচ্ছাসেবী সংগঠনগুলো হলো- সমন্বয়, অনির্বাণ ক্লাব, মোমিনবাগ ক্লাব, চাঁটগাইয়া ব্লাড ব্যাংক, মানবতা, ইয়ুথ ভয়েস, বেটার ফিউচার বাংলাদেশ, স্বপ্নযাত্রী ফাউন্ডেশন, স্ট্যার্টআপ চট্টগ্রাম, অগ্রগাহী, সিটিজি ব্লাড ব্যাংক, মানবিক চট্টলা, স্বপ্নে অগ্রযাত্রা সোসাইটি, তৃণমূল নাট্যদল, শেখ রাসেল ডিজিটাল ল্যাব চট্টগ্রাম, চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল, হোম হসপিটাল, কানেক্ট দ্যা ডটস, রোটালী ক্লাব অব চিটাগাং।

এ সময় উপস্থিত ছিলেন- কান্নেক্টস দ্যা ডট এর উদ্যোক্তা ও সিইও তানভীর শাহরিয়ার রিমন, টুরিস্ট পুলিশের ডিআইজি মোসলেম উদ্দিন, স্বেচ্ছাসেবক কর্মী ও সমন্বয়কারী ফয়সাল কাশিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।