ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পতেঙ্গা সৈকতে ৫ ম্যাজিস্ট্রেটের অভিযান, ১১৭ জনকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
পতেঙ্গা সৈকতে ৫ ম্যাজিস্ট্রেটের অভিযান, ১১৭ জনকে জরিমানা

চট্টগ্রাম: মাস্ক না পরে ঘোরাঘুরির দায়ে চট্টগ্রামে ১১৭ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (৪ ডিসেম্বর) বিকেলে নগরের পতেঙ্গা সমুদ্র সৈকতে অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম আলমগীর, মিজানুর রহমান, আশরাফুল আলম, মো. উমর ফারুক এবং গালিব চৌধুরী।

অভিযানে মাস্ক না পরায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক ৩০ জনকে ৩ হাজার ৫০০ টাকা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম ২৪ জনকে ৫ হাজার ১০০ টাকা জরিমানা করেন।

 

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান ২২ জনকে ৩ হাজার ১০০ টাকা, নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী ২১ জনকে ৪ হাজার ১০০ টাকা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম আলমগীর ২০ জনকে ২ হাজার ৬০০ টাকা জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক বাংলানিউজকে বলেন, মানুষ বিনোদন কেন্দ্রগুলোতে স্বাস্থ্যবিধি না মেনে ভিড় করছে। নিজেদের ঝুঁকিতে ফেলছে। অধিকাংশ মানুষ মাস্ক না পরে ছবি তোলায় ব্যস্ত। ফলে মাস্ক না পরার প্রবণতা বেশি।

তিনি বলেন, শুক্রবার ডিসি স্যারের নির্দেশে নগরের সবচেয়ে বড় বিনোদনকেন্দ্র পতেঙ্গা সমুদ্র সৈকতে ৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এতে মাস্ক না পরায় মোট ১১৭ জনকে জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।