ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ট্রেন যাত্রীদের ফুল-চকলেট দিয়ে বরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
ট্রেন যাত্রীদের ফুল-চকলেট দিয়ে বরণ যাত্রীদের ফুলেল শুভেচ্ছা জানান রেলওয়ে কর্মকর্তা।

চট্টগ্রাম: রেলসেবা ও নিরাপত্তা সপ্তাহ উপলক্ষে সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের যাত্রীদের ফুল ও চকলেট দিয়ে স্বাগত জানানো হয়েছে।

শুক্রবার (০৪ ডিসেম্বর) সকাল ৭টায় সুবর্ণ এক্সপ্রেসের যাত্রীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে রেল সপ্তাহের কর্মসূচির উদ্বোধন করা হয়।

 

যাত্রীসেবাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে শুরু হওয়া ‘রেলসেবা ও নিরাপত্তা সপ্তাহ’ চলবে ১০ ডিসেম্বর পর্যন্ত।  

সেবা সপ্তাহ উপলক্ষে বাংলাদেশ রেলওয়ে বিশেষ সেবা দিচ্ছে। ট্রেনের সময়সূচি, প্ল্যাটফর্ম দেখা, ওভারব্রিজের অবস্থা, চলন্ত ট্রেন ও বাথরুমে বিদ্যুৎ-পানি-লাইটের অবস্থা এবং নিয়োজিত কর্মকর্তা-কর্মচারীদের কার্যক্রম পর্যবেক্ষণ করা হবে।

রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনসার আলী বাংলানিউজকে বলেন, সেবা ও নিরাপত্তা সপ্তাহ উপলক্ষে আমরা বিভিন্ন স্টেশনে যাত্রীদের সঙ্গে কথা বলবো। তাদের সমস্যা ও পরামর্শ গ্রহণ করে সামনের দিনগুলোতে তা বাস্তবায়নের চেষ্টা করবো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেলওয়ে পূর্বাঞ্চলের সিএমই ফকির মো. মহিউদ্দিন, সিএসটিই মো. মিজানুর রহমান, ডিআরএম  তারেক মোহাম্মদ সামছ তুষার, ডিটিও স্নেহাশীষ দাশ গুপ্ত,  ডিএন ১ আব্দুল হামিদ মুকুল, ডিএন ২ হাবিবুর রহমান, আরএনবির চিফ কমান্ড্যান্ট জহিরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
জেইউ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa