ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

মুখে মাস্ক না পরায় ৩২ জনকে জরিমানা চট্টগ্রামে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
মুখে মাস্ক না পরায় ৩২ জনকে জরিমানা চট্টগ্রামে

চট্টগ্রাম: মুখে মাস্ক না পরায় চট্টগ্রামে ৩২ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১ ডিসেম্বর) নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান।

আন্দরকিল্লা ও টেরিবাজার এলাকায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান। তিনি মুখে মাস্ক না পরায় ১৩ জনকে ১ হাজার ২৫০ টাকা জরিমানা করেন।

হালিশহর ও ডবলমুরিং এলাকায় স্বাস্থ্যবিধি প্রতিপালনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান। মাস্ক ব্যবহার না করার কারণে তিনি ৬ জনকে ১ হাজার ৫০০ টাকা জরিমানা করেন।  

নিউ মার্কেট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান। তিনি মাস্ক না পারায় ১৩ জনকে ২ হাজার ২০০ টাকা জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa