ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

পাহাড়তলীর ওসি মাইনুরকে বদলি, নতুন ওসি হাসান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
পাহাড়তলীর ওসি মাইনুরকে বদলি, নতুন ওসি হাসান

চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈনুর রহমানকে বদলি করা হয়েছে। নতুন ওসি হিসেবে পদায়ন করা হয়েছে নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক হাসান ইমামকে।

সোমবার (৩০ নভেম্বর) বিকেলে সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর এ আদেশ দেন। আদেশে মো. মাঈনুর রহমানকে নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে।  

সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর বাংলানিউজকে বলেন, নিয়মিত বদলির অংশ হিসেবে এ আদেশ হয়েছে।  

এদিকে সোমবার পাহাড়তলী থানায় সিএমপি কমিশনারের বাৎসারিক পরিদর্শনের পূর্ব নির্ধারিত কর্মসূচি ছিল। সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর সেখানে উপস্থিত হলে ‘ভুল সালাম’ দেন পাহাড়তলী থানার পুলিশ সদস্যরা। এ সময় বিষয়টি সিএমপি কমিশনারের নজরে আসলে তিনি পরিদর্শন কর্মসূচি অসমাপ্ত রেখে ফেরত আসেন এবং এ পরিদর্শন কর্মসূচি পরে আবার করার কথা জানান। পরে বিকেলে ওসি মো. মাঈনুর রহমানের বদলির আদেশ হয়।

বিষয়টি নিয়ে জানতে চাইলে সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর বাংলানিউজকে বলেন, পাহাড়তলী থানায় বাৎসারিক পরিদর্শনের পূর্ব নির্ধারিত কর্মসূচি ছিল। সেখানে গিয়েছিলাম। কর্মসূচিতে সামান্য ঘাটতি ছিল। এটি আমাদের অভ্যন্তরীন বিষয়। পরিদর্শন কর্মসূচি পরে আবার করা হবে।  

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa