ঢাকা, বুধবার, ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ভাস্কর্য বিরোধীদের মোকাবিলায় যুবলীগই যথেষ্ট: নিক্সন চৌধুরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
ভাস্কর্য বিরোধীদের মোকাবিলায় যুবলীগই যথেষ্ট: নিক্সন চৌধুরী

চট্টগ্রাম: যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবর রহমান নিক্সন চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রতীকী কিছু নয়। বঙ্গবন্ধুর সাথে মুক্তিযুদ্ধের চেতনা, দেশের স্বাধীনতার বিষয় জড়িত।

দেশের কোটি কোটি মানুষের আবেগ-ভালোবাসা মিশ্রিত। যার বাবা মুক্তিযুদ্ধ বিরোধী রাজাকার ছিল, সে বঙ্গবন্ধুর বিরোধীতা করবে- এটা অস্বাভাবিক কিছু নয়।  

তিনি বলেন, ভাস্কর্য এবং মূর্তির প্রভেদ যারা বুঝে না তাদের জ্ঞানের সীমাবদ্ধতা আমরা জানি। ভাস্কর্যকে ইস্যু বানিয়ে তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। প্রধানমন্ত্রীকে চ্যালেঞ্জ করেন? উনার পর্যন্ত যেতে হাজার বছর লাগবে। আসেন আগে যুবলীগের সামনে। সারাবাংলায় আপনারা যুবলীগকেও মোকাবিলা করার যোগ্যতা রাখেন না।

‘কোন দেশের টাকা খাচ্ছেন, কি এজেন্ডা বাস্তবায়ন করতে চান- তা আমরা জানি। আপনাদের মোকাবিলা করতে যুবলীগই যথেষ্ট। ’ বলেন সংসদ সদস্য নিক্সন চৌধুরী।

সোমবার (৩০ নভেম্বর) নগরের পুরাতন রেল স্টেশন চত্বরে যুবলীগ চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও মহানগর শাখার আয়োজনে কেন্দ্রীয় যুবলীগের নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বদির সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চুর সভাপতিত্বে উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. রাশেদুল আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী, যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক, নির্বাহী কমিটির সদস্য তৌফিকুর রহমান, দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী, সাধারণ সম্পাদক পার্থ সারথী চৌধুরী, নগর যুবলীগ যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার, মাহবুবুল হক সুমন প্রমুখ।

সংবর্ধিত অতিথি বদিউল আলম বদি বলেন, যুবলীগ চেয়ারম্যান, সাধারণ সম্পাদক আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা আমি অতীতের মতো বিশ্বস্ততার সাথে পালন করবো। মাননীয় প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়ন তরান্বিত করতে মুক্তিযুদের চেতনায় উদ্ভুদ্ধ একটি দক্ষ, প্রশিক্ষিত, আধুনিক, বিজ্ঞানমনস্ক যুবসমাজ গড়ে তোলার জন্যে নিরলসভাবে কাজ করে যাবে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
এমআর/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa