ঢাকা, সোমবার, ৪ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চমেক হাসপাতালে ৪ ব্যাংক হিসাবের সাড়ে ২৯ লাখ টাকা জব্দ করলো দুদক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
চমেক হাসপাতালে ৪ ব্যাংক হিসাবের সাড়ে ২৯ লাখ টাকা জব্দ করলো দুদক লোগো।

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল সংশ্লিষ্ট চারটি ব্যাংক হিসাবে থাকা ২৯ লাখ ৪৭ হাজার ৬৯৬ টাকা জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার (২৯ নভেম্বর) দুপুরে বাংলানিউজকে বিষয়টি জানান দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম অঞ্চল-২ এর উপসহকারী পরিচালক শরিফ উদ্দিন।

তিনি বলেন, চমেক হাসপাতালের চারটি ক্যান্টিনের ব্যাংক হিসাব থেকে ২৯ লাখ ৪৭ হাজার টাকা জব্দ করা হয়েছে। এছাড়াও দুদক চমেক হাসপাতালের বিভিন্ন বিষয় নিয়ে তদন্ত করছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ অগ্রণী ব্যাংক শাখার ম্যানেজার লক্ষ্মণ চন্দ্র দাশ বাংলানিউজকে বলেন, তৃতীয় শ্রেণি কল্যাণ তহবিল, স্টাফ ক্যান্টিন ফান্ড, মেডিকফ এবং নার্সিং কল্যাণ তহবিলের তথ্য চেয়েছে দুদক। আমরা তথ্য দিয়েছি। এই হিসাবগুলোতে সকল ধরনের লেনদেন বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন দুদক কর্মকর্তা।

গত বেশ কিছুদিন ধরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বিভিন্ন অনিয়ম তদন্ত করছে দুদক। গত ২৫ ও ২৬ নভেম্বর চমেক হাসপাতালের সাবেক উপপরিচালক ও রক্ত পরিসঞ্চালন বিভাগের এক চিকিৎসকসহ কয়েকজন কর্মকর্তা ও কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করে দুদক।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa