ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

নয় হাজার ইয়াবাসহ গ্রেফতার ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
নয় হাজার ইয়াবাসহ গ্রেফতার ৫

চট্টগ্রাম: নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোট নয় হাজার পিস ইয়াবাসহ ৫ জনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।  

শনিবার (২৮ নভেম্বর) নগরের কোতোয়ালী ও বাকলিয়া থানাধীন বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সদস্যরা।

 

গ্রেফতার ৫ জন হলেন- মো. ইলিয়াস (৩৪), মো. ইউনুচ (২০), মো. আব্দুল কাদের (৩০), শামসুন্নাহার (২৭) ও সাদেকুর রহমান (১৯)। তাদের বাড়ি কক্সবাজারের টেকনাফ ও উখিয়া এবং কুমিল্লা এলাকায় বলে জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।  

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান বাংলানিউজকে জানান, নগরের কোতোয়ালী, বাকলিয়া থানাধীন বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে মোট নয় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এসকে/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa