ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৪ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

‘ভয়েস অব রিজন’ অ্যাওয়ার্ড পেলেন তানভীর শাহরিয়ার রিমন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
‘ভয়েস অব রিজন’ অ্যাওয়ার্ড পেলেন তানভীর শাহরিয়ার রিমন  শিক্ষা উপমন্ত্রীর কাছ থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন তানভীর শাহরিয়ার রিমন।

চট্টগ্রাম: করোনাকালীন সময়ে কানেক্ট দ্যা ডটস ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে অসংখ্য মানুষকে যুক্ত করে মানবিক ভূমিকার জন্য ধ্রুবতারা ইয়ুথ ফাউন্ডেশনের ‘ভয়েস অব রিজন’ অ্যাওয়ার্ড পেয়েছেন তানভীর শাহরিয়ার রিমন।

শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে আয়োজিত অনুষ্ঠানে তাকে অ্যাওয়ার্ড তুলে দেন প্রধান অতিথি শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী এমপি।

 

দেশের অন্যতম শীর্ষ শিল্পগ্রুপ রেনকন হোল্ডিংসের প্রতিষ্ঠান রেনক্স এফসি প্রপার্টিস লিমিটেডর সিইও হিসেবে দায়িত্ব পালন করছেন তরুণ করপোরেট ব্যক্তিত্ব প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন।

রেনকনে যোগদানের আগে তিনি দেশের অন্যতম শীর্ষ রিয়েল এস্টেট প্রতিষ্ঠান এএনজেড প্রপার্টিস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার হিসেবে দীর্ঘ ১২ বছর দায়িত্ব পালন করেন। পেশাগত কাজের পাশাপাশি তিনি নানান সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তিনি রোটারি ক্লাব অব চিটাগাং এরিস্টোক্রেটের প্রেসিডেন্ট, বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তম চট্টগ্রাম অঞ্চলের প্রতিষ্ঠাতা সহসভাপতি। তিনি শাহীন গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের ইসি মেম্বার এবং মিডিয়া উইংয়ের চেয়ারম্যান, ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের আজীবন সদস্য, রাইজিং স্টার ক্রিকেটের চেয়ারম্যান, ব্র্যান্ডিং সিলেট ইনিশিয়েটিভের প্রতিষ্ঠাতা। এ ছাড়া তিনি ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারস বাংলাদেশের (আইবি) সদস্য।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa