ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৪ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ডা. বিদ্যুৎ বড়ুয়ার ‘আইডিয়াল ডক্টর অ্যাওয়ার্ড’ অর্জন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
ডা. বিদ্যুৎ বড়ুয়ার ‘আইডিয়াল ডক্টর অ্যাওয়ার্ড’ অর্জন  ‘আইডিয়াল ডক্টর অ্যাওয়ার্ড’ গ্রহণ করেন ডা. বিদ্যুৎ বড়ুয়া।

চট্টগ্রাম: জাতীয় পুরস্কারপ্রাপ্ত সামাজিক সংগঠন ধ্রবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর ‘আইডিয়াল ডক্টর অ্যাওয়ার্ড’ অর্জন করেছেন জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া।

শুক্রবার (২৭ নভেম্বর) চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে আয়োজিত অনুষ্ঠানে তাকে অ্যাওয়ার্ড তুলে দেন প্রধান অতিথি শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী এমপি।

 

ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অমিয় প্রাপন চক্রবর্তীর  সভাপতিত্বে এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার অন্তু কুমার রায় এর সঞ্চালনায় অনুষ্ঠানে ২০২০ সালে দেশের ও সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য বিভিন্ন অ্যাওয়ার্ড প্রদান করা হয়।  

বৈশ্বিক মহামারী করোনা সংক্রমণের আতংকিত সময়ে ডা. বিদ্যুৎ বড়ুয়া করোনা রোগীদের সেবা দেওয়ার জন্য মাত্র ১৫ দিনে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল গড়ে তুলেছিলেন নাভান গ্রুপ ও সাধারণ মানুষের সহায়তায়, যা বাংলাদেশে বেসরকারি উদ্যোগে প্রতিষ্ঠিত সর্বপ্রথম করোনা বিশেষায়িত হাসপাতাল হিসেবে পরিচিত।
 
টানা ১৪০ দিন করোনা রোগীদের সঙ্গে থেকে চিকিৎসা দিয়ে অনন্য নজির স্থাপন করেছেন ডা. বিদ্যুৎ বড়ুয়া। তারই স্বীকৃতিস্বরূপ ‘আইডিয়াল ডক্টর অ্যাওয়ার্ড ২০২০’ অর্জন করেছেন এই জনস্বাস্থ্য বিশেষজ্ঞ। তিনি অক্সফাম বাংলাদেশের পরামর্শক হিসেবে কাজ করছেন।  

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa