ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এসি বাসে পাওয়া গেল ৫৬ হাজার ইয়াবা, আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
এসি বাসে পাওয়া গেল ৫৬ হাজার ইয়াবা, আটক ৪

চট্টগ্রাম: নগরের দামপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি এসি বাস থেকে ৫৬ হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় চার ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাব সদস্যরা।

শুক্রবার (২৭ নভেম্বর) র‌্যাবের পক্ষ থেকে তাদের আটকের বিষয়টি জানানো হয়।  

আটক চারজন হলেন- কক্সবাজার জেলার টেকনাফ গোদারবিল এলাকার বদিউল আলমের ছেলে জাকির আহম্মদ (৩১), কুমিল্লা জেলার মেঘনা মির্জানগর এলাকার মো. আসাদ মিয়ার ছেলে মো. দুলাল মিয়া (৪৯), বরিশাল জেলার উজিরপুর সানুহার এলাকার মো. জয়নাল খানের ছেলে মো. ফায়জুল হক খান (৪৫) ও ঢাকা জেলার সাভার উত্তর রাজাসন এলাকার প্রিন্সেস রিবারুর ছেলে পলাশ রিবারু (৫২)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, দামপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫৬ হাজার ৩০০ পিস ইয়াবাসহ চার ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত গ্রিন সেন্টমার্টিন এক্সপ্রেস নামে একটি এসি বাস জব্দ করা হয়েছে।

তিনি জানান, কক্সবাজার থেকে এসব ইয়াবা তারা ঢাকায় নিয়ে যাচ্ছিল। আটক ইয়াবা ব্যবসায়ীর মধ্যে জাকির আহম্মদের বিরুদ্ধে বিভিন্ন থানায় তিনটি মাদকের মামলা রয়েছে। তাদের খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
এসকে/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।