ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মামুনুল হক ইস্যুতে বিমানবন্দরে যুবলীগ-ছাত্রলীগের অবস্থান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
মামুনুল হক ইস্যুতে বিমানবন্দরে যুবলীগ-ছাত্রলীগের অবস্থান চট্টগ্রাম বিমানবন্দরে অবস্থান নিয়েছেন যুবলীগ- ছাত্রলীগের নেতাকর্মীরা। 

চট্টগ্রাম: বঙ্গবন্ধুর ভাস্কর্যবিরোধী বক্তব্য দেওয়া হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হককে প্রতিহতের ঘোষণা দিয়ে চট্টগ্রাম বিমানবন্দরে অবস্থান নিয়েছেন যুবলীগ- ছাত্রলীগের নেতাকর্মীরা।  

শুক্রবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ৮টা থেকে তারা বিমানবন্দরের প্রবেশমুখে সড়কের ওপর অবস্থান নেন।

 

মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দীন বাচ্চুর নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা মামুনুল হকের বিরুদ্ধে শ্লোগান দেন।
 
পাশেই মহানগর ছাত্রলীগের নির্দেশে পতেঙ্গা থানা ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান কর্মসূচি পালন করছেন।

 

এর আগে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত জঙ্গিবাদবিরোধী সমাবেশে ছাত্রলীগের নেতাকর্মীরা চট্টগ্রামে হেফাজত নেতা মামুনুল হককে প্রতিহতের ঘোষণা দেন।

মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর বাংলানিউজকে বলেন, জাতির জনক সম্পর্কে ও তার ভাস্কর্য ভেঙে ফেলার হুমকিদাতা মামুনুল হককে কিছুতেই চট্টগ্রামের মাটিতে আসতে দেওয়া হবে না। এই ধর্ম ব্যবসায়ী মামুনুল হক বার বার উস্কানিমূলক বক্তব্য দিয়ে জাতির দুশমন হিসেবে চিহ্নিত হয়েছেন। তাই তাকে চট্টগ্রামের মানুষ ঘৃণার সঙ্গে প্রত্যাখ্যান করেছে।

জাকারিয়া দস্তগীর বলেন, সকাল সাড়ে ৮টা থেকে পতেঙ্গা থানা ছাত্রলীগের নেতাকর্মীরা বিমানবন্দরের প্রবেশমুখে অবস্থান করছেন। আমাদের অন্যান্য ইউনিটকেও দায়িত্ব দেওয়া হয়েছে। দেওয়ানহাট ও অক্সিজেন মোড়েও আমাদের নেতাকর্মীরা অবস্থান করছেন।

মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দীন বাচ্চু বাংলানিউজকে বলেন, মৌলবাদী মামুনুল হককে চট্টগ্রামে প্রবেশ করতে দেওয়া হবে না। তাকে প্রতিহত করতে নগরের বিভিন্ন পয়েন্টে আমরা অবস্থান করছি। সকাল থেকে বিমানবন্দরের প্রবেশমুখে যুবলীগের কয়েকশ নেতাকর্মী অবস্থান করছে। এছাড়া সিটি গেইট এলাকায়ও আমাদের নেতাকর্মীরা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।