ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

অনিয়মের কারণে ৪ প্রতিষ্ঠানের এক্স-রে বন্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
অনিয়মের কারণে ৪ প্রতিষ্ঠানের এক্স-রে বন্ধ

চট্টগ্রাম: নগরের বিভিন্ন এলাকায় অবস্থিত ১৪টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার পরিদর্শন করেছেন সিভিল সার্জনের নেতৃত্বে একটি টিম। এসময় বিভিন্ন অনিয়মের কারণে চারটি প্রতিষ্ঠানের এক্স-রে কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেয় সিভিল সার্জন।

পরিদর্শন করা প্রতিষ্ঠান সমূহ হলো-কিউরেক্স ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার, কর্ণফুলি ডায়াগনস্টিক কমপ্লেক্স, বন্দরটিলা ডায়াগনস্টিক কমপ্লেক্স, বন্দরটিলা চক্ষু হাসপাতাল, লাইফল্যান্ড ডায়াগনস্টিক অ্যান্ড রিসার্চ সেন্টার, বন্দর ল্যাব, গ্রীণ লাইফ ডায়াগনস্টিক অ্যান্ড রিসার্চ সেন্টার, সী-ভিউ ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড, সেফ-ল্যান্ড ডায়াগনস্টিক অ্যান্ড রিচার্স সেন্টার, বে-সিটি মেডিক্যাল সার্ভিসেস, মর্ডাণ ডায়াগনস্টিক অ্যান্ড রিসার্চ সেন্টার, জনতা ডায়াগনস্টিক সেন্টার, কাঠগড় ডায়াগনস্টিক সেন্টার, মেডিসেইভ ডায়াগনস্টিক সেন্টার।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বাংলানিউজকে বলেন, চট্টগ্রামে চৌদ্দটি বেসরকারি হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টার পরিদর্শন করা হয়। প্রতিষ্ঠান সমূহে প্রয়োজনীয় নির্দেশনা প্রদানের পাশাপাশি বিভিন্ন অনিয়মের কারণে চারটি প্রতিষ্ঠানের এক্স-রে কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। প্রতিষ্ঠান সমূহে অনিয়মের জন্য শাস্তি প্রদানের বিষয়ে কোনো প্রকার শৈথিল্য প্রদর্শন করা হবেনা।  

বাংলাদেশ সময়: ২২৪৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
এমএম/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa