ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

নির্যাতন মামলায় ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
নির্যাতন মামলায় ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ

চট্টগ্রাম: সাতকানিয়ায় এক প্রবাসীর স্ত্রীকে মারধর, শ্লীলতাহানি, বাড়িতে আসবাবপত্র ভাংচুর, বাড়ি থেকে উচ্ছেদ চেষ্টার মামলায় নজরুল ইসলাম সিকদার নামে জনতা ব্যাংকের এক কর্মকর্তাসহ ৩ জনের বিরুদ্ধে দাখিল করা অভিযোগত্র গ্রহণ করেছেন আদালত।

মঙ্গলবার ( ১৭ নভেম্বর) জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জিহান সানজিদার আদালত যাচাই বাছাই শেষে এ অভিযোগপত্র গ্রহণ করেন।

 

বাদি পক্ষের আইনজীবী এসএম দিদার উদ্দিন বাংলানিউজকে বলেন, প্রবাসীর স্ত্রীকে মারধর, শ্লীলতাহানি, বাড়িতে আসবাবপত্র ভাংচুর, বাড়ি থেকে উচ্ছেদ চেষ্টার মামলায় নজরুল ইসলাম সিকদার, জহিরুল ইসলাম, মো. ইসহাকের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছিল পুলিশ। আদালত চার্জশিট গ্রহণ করে মামলাটি বিচারের জন্য পাঠিয়ে দিয়েছেন। পরবর্তী তারিখে অভিযোগ গঠনের বিষয়ে শুনানি হবে।  

নথি থেকে জানা যায়, গত ১৫ আগস্ট সকালে রড, লাঠিসোঁটা নিয়ে প্রবাসীর পরিবারে হামলা চালান নজরুল ইসলাম সিকদার, জহিরুল ইসলাম, মো. ইসহাক এবং অন্যান্যরা। এ ঘটনায় আদালতে মামলা দায়ের করলে আদালত মামলাটি সরাসরি এফআইআর হিসেবে গণ্য করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য অফিসার্স ইনচার্জ সাতকানিয়া থানাকে নির্দেশ প্রদান করেন। আদালতের আদেশপ্রাপ্ত হয়ে সাতকানিয়া থানায় নিয়মিত মামলা দায়ের হয়। সাতকানিয়া থানা পুলিশ ওই জনতা ব্যাংক কর্মকর্তা নজরুল ইসলাম সিকদার, জহিরুল ইসলাম ও মো. ইসহাককে অভিযুক্ত করে আদালতে চার্জশিট প্রদান করে।

অভিযুক্ত নজরুল ইসলাম সিকদার সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের ছোট ঢেমশা এলাকার মনির আহমদ সিকদারের ছেলে। তিনি জনতা ব্যাংকের মুরাদপুর শাখার কর্মরত রয়েছেন বলে জানিয়েছেন বাদি পক্ষের আইনজীবী।  

বাংলাদেশ সময়: ২২৩৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa