ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৪ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে অনুমোদনহীন মাদক নিরাময় কেন্দ্র সিলগালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
চট্টগ্রামে অনুমোদনহীন মাদক নিরাময় কেন্দ্র সিলগালা

চট্টগ্রাম: নগরের আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকায় অবস্থিত অনুমোদনহীন একটি মাদক নিরাময় কেন্দ্র সিলগালা করে দিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।  

মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে ‘মন নিরাময় কেন্দ্র’ নামে মাদক নিরাময় কেন্দ্রটি সিলগালা করে দেয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চট্টগ্রাম মেট্রোর উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান বাংলানিউজকে বলেন, অনুমোদনহীনভাবে নিরাময় কেন্দ্র পরিচালনার অভিযোগ পেয়ে সিডিএ আবাসিক এলাকায় অভিযান চালিয়ে ‘মন নিরাময় কেন্দ্র’ সিলগালা করে দেওয়া হয়েছে। অভিযানের সময় প্রতিষ্ঠানটির মালিক এমরান পালিয়ে যান।  

মো. রাশেদুজ্জামান জানান, মন নিরাময় কেন্দ্রে ১২ জন রোগী ছিলেন। এর মধ্যে তিন জনকে অভিভাবকরা তাদের জিম্মায় নিয়ে গেছেন। বাকি নয় জনকে নাসিরাবাদ এলাকায় সরকারি নিরাময় কেন্দ্রে স্থানান্তর করা হয়েছে।

১৩৫০ পিস ইয়াবা উদ্ধার

এদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চট্টগ্রাম মেট্রোর একটি টিম কোতোয়ালী এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে।  

ইয়াবাসহ গ্রেফতার ব্যক্তির নাম মো. নাসির উদ্দিন (১৯)। তিনি কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা এলাকার মো. আবুল হোসেনের ছেলে।

উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান বাংলানিউজকে বলেন, কোতোয়ালী এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
এসকে/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa