ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আ. লীগের দপ্তর বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান পদে ড. অনুপম সেন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
আ. লীগের দপ্তর বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান পদে ড. অনুপম সেন ড. অনুপম সেনকে ফুলেল শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

চট্টগ্রাম: আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সমাজবিজ্ঞানী ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অনুপম সেনকে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান পদে মনোনয়ন দেওয়া হয়েছে।  

শনিবার (৩১ অক্টোবর) সকালে জিইসি মোড়স্থ প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসে ড. অনুপম সেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে দলের পক্ষ থেকে এ মনোনয়নের কথা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।


 
তিনি জানান, অর্পিত ক্ষমতাবলে এবং আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুসারে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা এ মনোনয়ন প্রদান করেন।  

এসময় ড. অনুপম সেন এ মনোনয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

এর আগে ড. অনুপম সেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান ছিলেন। এছাড়া ২০১৮ সালে জাতীয় নির্বাচনের সময় ‘সমৃদ্ধির পথে বাংলাদেশ’ ইশতেহার প্রণয়ন কমিটির সদস্য হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।