ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনা চিকিৎসায় ৫ লাখ টাকা অনুদান সিডিএ’র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
করোনা চিকিৎসায় ৫ লাখ টাকা অনুদান সিডিএ’র

চট্টগ্রাম: চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীদের চিকিৎসা ব্যয় নির্বাহ করতে ৫ লাখ টাকা অনুদান দিয়েছে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ)।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকেলে সিডিএ চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষের প্রতিনিধি হিসেবে অনুদানের চেক হস্তান্তর করেন সচিব (ভারপ্রাপ্ত) ও স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সাইফুল আলম চৌধুরী।



চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের নির্বাহী কমিটির চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ডা. মোরশেদ হোসেন হাসপাতালের পক্ষ থেকে সিডিএ’র চেকটি গ্রহণ করেন।

সিডিএ সচিব (ভারপ্রাপ্ত) মো. সাইফুল আলম চৌধুরী বাংলানিউজকে জানান, মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসায় সিডিএ’র পক্ষ থেকে ৫ লাখ টাকা অনুদান দিয়েছেন চেয়ারম্যান স্যার।


তিনি বলেন, স্যারের প্রতিনিধি হিসেবে বৃহস্পতিবার চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল কর্তৃপক্ষকে অনুদানের চেক হস্তান্তর করেছি। সমাজের সবাই নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে এলে সব শ্রেণি-পেশার মানুষ সহজে করোনার চিকিৎসা পাবেন। দেশ দ্রুত করোনামুক্ত হবে।

এ সময় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. নুরুল হক এবং সিডিএ’র বেঞ্চ সহকারী (পেশকার) ফয়েজ আহমেদ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।