ঢাকা, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা

চট্টগ্রাম: নগরের ইপিজেড থানা এলাকায় অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়ায় সৈয়দ নুর হোসেন নামে এক বাড়ির মালিককে ৪০ লাখ টাকা জরিমানা করেছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (কেজিডিসিএল)।

বুধবার (২৮ অক্টোবর) ইপিজেড থানার ব্যাংক কলোনি এলাকায় দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অভিযান পরিচালনা করে কেজিডিসিএল’র বিশেষ টিম।

এসময় স্থায়ীভাবে অবৈধ গ্যাস সংযোগগুলোও বিচ্ছিন্ন করা হয়।

কেজিডিসিএল’র মহাব্যবস্থাপক (ইঞ্জিনিয়ারিং সার্ভিস) প্রকৌশলী মো. সরোয়ার হোসেন বাংলানিউজকে জানান, গত ২১ অক্টোবর গোপন সংবাদের ভিত্তিতে কেজিডিসিএল’র বিশেষ টিম সৈয়দ নুর হোসেনের বাড়িতে অভিযান চালায়।

তিনি ২০১৭ সাল থেকে ৫টি চুলার অনুমোদন নিয়ে ২২৬টি চুলা ব্যবহার করছিলেন। তিন বছর ধরে অবৈধ গ্যাস ব্যবহার করায় তাকে ৬৫ লাখ টাকা বকেয়া বিল পরিশোধের নির্দেশ এবং ৪০ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

মো. সরোয়ার হোসেন বলেন, অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করায় তার বিরুদ্ধে মঙ্গলবার (২৭ অক্টোবর) মামলা করা হয়। বুধবার বিশেষ টিম গিয়ে ২২৬টি চুলার সংযোগ স্থায়ী বিচ্ছিন্ন করা হয়।  

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa