ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

রাসূলের (স.) মাধ্যমেই আল্লাহর সঙ্গে সম্পর্ক স্থাপন করতে হয়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
রাসূলের (স.) মাধ্যমেই আল্লাহর সঙ্গে সম্পর্ক স্থাপন করতে হয় বক্তব্য দেন শায়খ সৈয়দ মুহাম্মদ হাসান আল আজহারী

চট্টগ্রাম: আন্তর্জাতিক ইসলামিক স্কলার, মিডিয়া ব্যক্তিত্ব, শায়খ সৈয়দ মুহাম্মদ হাসান আল আজহারী বলেছেন, মহান রাব্বুল আলামিনের সঙ্গে সম্পর্ক স্থাপন করতে হলে প্রথমে রাসূলের (স.) সঙ্গে সম্পর্ক স্থাপন করতে হবে। কারণ আল্লাহর সঙ্গে রাসূলের সরাসরি সম্পর্ক রয়েছে।

যদি কেউ আল্লাহকে ভালোবাসতে চায় তাহলে তাকে প্রথমে রাসূলকে ভালোবাসতে হবে।  

আর রাসূলকে ভালোবাসলেই মহান রবকে পাওয়া যাবে। এভাবে রাসূলের সাহাবায়ে কেরাম ও অনুসরণ করতে হবে। তাঁদের আদর্শ আমাদের জীবনের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাঁদের দেখানো পথ আমাদের জন্য অনুসরণীয়। ’  
নগরের উত্তর কাট্টলী আলহাজ মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজ চত্বরে আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনা ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে ১২ দিনব্যাপী পবিত্র জশনে ঈদে মিলাদুন্নবী (স.) মাহফিলে তিনি এসব কথা বলেন।  

সাবেক মেয়র এম মনজুর আলমের সভাপতিত্বে মাহফিলে মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সারওয়ার আলম,  মোহাম্মদ ফারুক আজম,  মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম, উত্তর কাট্টলী মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, তাহের মনজুর কলেজের অধ্যক্ষ বাদশা আলম, উত্তর কাট্টলী মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মাহফুজুল হক চৌধুরী, জামিয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার আরবি প্রভাষক সৈয়দ মাওলানা মোহাম্মদ ইউনুছ রজবী প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa