ঢাকা, রবিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

রাজনৈতিক প্রতিপক্ষরা অপপ্রচার চালাচ্ছে, দাবি টিপুর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
রাজনৈতিক প্রতিপক্ষরা অপপ্রচার চালাচ্ছে, দাবি টিপুর 

চট্টগ্রাম: বাংলানিউজে প্রকাশিত চট্টগ্রামে ‘পাঁচ গডফাদারে জিম্মি’ বাণিজ্যিক এলাকা সংক্রান্ত নিউজের প্রেক্ষিতে বক্তব্য প্রদান করেছেন মোস্তফা কামাল টিপু।  

মঙ্গলবার (২৭ অক্টোবর) বাংলানিউজে পাঠানো লিখিত বক্তব্যে মোস্তফা কামাল টিপু বলেন, আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার অপপ্রয়াস মাত্র।

আমার বিরুদ্ধে অভিযোগের বিন্দুমাত্র সত্যতা নেই।  

তিনি বলেন, আমি একজন রাজনৈতিক কর্মী ও বিভিন্ন স্বেচ্ছাসেবামূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। আমি ডবলমুরিং থানা ছাত্রলীগের সভাপতি ছিলাম। রাজনৈতিক কারণে বিভিন্ন সময় হামলা ও মামলার শিকার হই। আমার রাজনৈতিক প্রতিপক্ষরা আমার সঙ্গে রাজনৈতিক প্রতিযোগিতায় টিকতে না পেরে আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এসব অপপ্রচার চালাচ্ছেন।  

মোস্তফা কামাল টিপু লিখিত বক্তব্যে নিজেকে ডবলমুরিং থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান ওয়ার্ড আওয়ামী লীগ নেতা পরিচয় দিয়েছেন।  

প্রতিবেদকের বক্তব্য

সংবাদে প্রতিবেদকের নিজস্ব কোনো বক্তব্য নেই। স্থানীয় ও আইনশৃঙ্খলা বাহিনীর সূত্র ধরে সংঘর্ষ, আধিপত্য বিস্তারসহ তার বিরুদ্ধে যেসব অভিযোগ রয়েছে তা তুলে ধরা হয়েছে মাত্র।  

বাংলাদেশ সময়: ২২৪৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa