ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দায়িত্ব নিয়ে কাজ করার আহ্বান সাহাদাত আলীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
দায়িত্ব নিয়ে কাজ করার আহ্বান সাহাদাত আলীর

চট্টগ্রাম: চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে পরিবহন বিভাগের অপারেটিং কর্মচারীদের ট্রেন পরিচালনা ও যাত্রীসেবা শীর্ষক ইন হাউজ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল ১১ টায় চট্টগ্রাম বিভাগীয় পরিবহন কর্মকর্তা স্নেহাশিষ দাশ গুপ্তের ব্যবস্থাপনায় ও স্টেশন মাস্টার মো. জাফর আলমের সঞ্চালনায় এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক সরদার সাহাদাত আলী।

এসময় তিনি বলেন, বর্তমান সরকার রেলওয়ের উন্নয়নে অনেক প্রকল্প গ্রহণ করেছে।

যার কিছু কাজ ইতোমধ্যে শেষ হয়েছে এবং কিছু চলমান রয়েছে। উন্নয়নের এই সুফল জনগণের কাছে পৌঁছাতে আমাদের দায়িত্ব পালনে আরো যত্নবান হতে হবে। এছাড়া দুর্ঘটনা হ্রাস, সময়ের সঙ্গে ট্রেন চলাচল, যাত্রী সেবা বৃদ্ধি এবং ট্রেন ও স্টেশনে পরিষ্কার-পরিচ্ছন্নতা নিশ্চিতকরণে সবাই সজাগ ও সর্বোচ্চ সতর্ক থাকতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চিফ কমার্শিয়াল ম্যানেজার মো. নাজমুল ইসলাম, সিএসটিই মো. মিজানুর রহমান, বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক সাদেকুর রহমান, বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনসার আলী, বিভাগীয় সংকেত ও টেলিকমিউনিকেশন প্রকৌশলী জাহেদ আরেফিন পাটোয়ারী তন্ময়, আরএনবির কমান্ডেন্ট মো. শফিক মৃধা, চট্টগ্রাম স্টেশন ম্যানেজার রতন কুমার চৌধুরী ও সহকারী পরিবহন কর্মকর্তা মো. মনিরুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
জেইউ/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad