ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনা: চট্টগ্রামে আরও নতুন আক্রান্ত ৩২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
করোনা: চট্টগ্রামে আরও নতুন আক্রান্ত ৩২

চট্টগ্রাম: গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে ৫৫৮টি নমুনা পরীক্ষা করে নতুন করে করোনা আক্রান্ত হয়েছে ৩২ জনের। এ নিয়ে চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ৬৭২ জনে।

এইদিনও চট্টগ্রামে করোনায় কোনো মৃত্যুর ঘটনা ঘটে নি।

শনিবার (২৪ অক্টোবর) রাতে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী,  এইদিন কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৪টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।


 
বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩১১টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হয় ৫ জন।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৮৯টি নমুনা পরীক্ষা করে ১৮ জন করোনা পজেটিভ পাওয়া গেছে।

এইদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাব, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি র্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) কোনো নমুনা পরীক্ষা হয়নি।

তাছাড়া শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৩৩টি নমুনা পরীক্ষা করে ৫ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২০টি নমুনা পরীক্ষা করে ৩ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে।  
তাছাড়া, কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৫টি নমুনা পরীক্ষা করে ১ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৩২ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছে। এইদিন নমুনা পরীক্ষা করা হয় ৫৫৮টি। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ২৭ জন এবং উপজেলায় ৫ জন।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
এমএম/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।