ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভ্রাম্যমাণ আদালতে ১৪ মাদকসেবীর কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
ভ্রাম্যমাণ আদালতে ১৪ মাদকসেবীর কারাদণ্ড

চট্টগ্রাম: নগরের রেলস্টেশন, লালদীঘি এবং সিআরবি এলাকায় অভিযান চালিয়ে ১৪ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে ভ্রাম্যমাণ আদালত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের কারাদণ্ড এবং জরিমানা করা হয়।



মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহায়তায় পরিচালিত এই অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান।

অভিযানে রেলস্টেশন এলাকা থেকে ৯ জন, লালদীঘি এলাকা থেকে ৩ জন এবং সিআরবি এলাকা থেকে ২ জন মাদকসেবীকে গাঁজা সেবনরত অবস্থায় পাওয়া যায়।


এ জন্য সুজল ত্রিপুরাকে ১০০ টাকা জরিমানা ও ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড, মো. সোহেলকে ১০০ টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড, মো. জহিরুল ইসলাম, মো. সোহাগ, মো. জাকির হোসেন, মো. মনির, মো. সোহেল, মো. বাদল মিয়া, মো. সুজন, মো. রুমন, মো. শুকুর আলী, বারাম শিকদার, মো. সেলিম এবং যুবরাজকে ১০০ টাকা জরিমানা ও ৪ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

এ সময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা, গাঁজা সেবনের উপকরণ, কলকি জব্দ করা হয়। জব্দকৃত গাঁজা ও অন্যান্য উপকরণ আগুনে পুড়িয়ে নষ্ট করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad