ঢাকা, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

চট্টগ্রাম: করোনা ভাইরাসে আক্রান্ত তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল করেছে চট্টগ্রাম শহরে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত রাঙ্গুনিয়ার সাংবাদিকদের সংগঠন রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্স।

বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় নগরের জামালখান সড়কে একুশে পত্রিকা কার্যালয়ে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা জহিরুল ইসলাম।  

এতে রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্সের আহ্বায়ক ও একুশে পত্রিকা সম্পাদক আজাদ তালুকদার, সদস্য সচিব ও দৈনিক আমাদের নতুন সময়ের বিশেষ প্রতিনিধি আলীউর রহমান, দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার তাপস বড়ুয়া রুমু, দৈনিক পূর্বদেশের সহ-সম্পাদক সুরেশ কুমার দাশ, সুপ্রভাত বাংলাদেশের সহ-সম্পাদক কাঞ্চন মহাজন, কাকন দেব, তৃষিকা বড়ুয়া, বাংলাধারার সহ-সম্পাদক আবদুল আলী উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন একুশে পত্রিকার আন্তর্জাতিক ডেস্ক ইনচার্জ ফায়সাল করিম, সিনিয়র রিপোর্টার শরীফুল রুকন, স্টাফ রিপোর্টার নুরুল আবছার, স্টাফ রিপোর্টার জোবায়েদ ইবনে শাহাদত, সানমার স্প্রিং গার্ডেনের ব্যবস্থাপক দেলোয়ার হোসেন ও একুশে পত্রিকার অফিস সহকারী খুকি নাথ।

রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্স আহ্বায়ক আজাদ তালুকদার বলেন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ দলমত নির্বিশেষে আমাদের অভিভাবক, আমাদের ঠিকানা। তার হঠাৎ অসুস্থতায় আমরা চিন্তিত। আমরা তার দ্রুত আরোগ্য কামনা করি।

সদস্য সচিব আলীউর রহমান বলেন, আমাদের স্থানীয় সংসদ সদস্য ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের শারীরিক সুস্থতা কামনায় আমাদের সংগঠনের পক্ষ থেকে দোয়া মাহফিল করেছি। আমরা চট্টগ্রামবাসীসহ সবার কাছে দোয়া চেয়েছি। মহান আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থ করে দেন।

প্রসঙ্গত, গত ১৬ অক্টোবর রাতে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) ল্যাবে নমুনা পরীক্ষায় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের করোনা পজেটিভ রেজাল্ট আসে।

বর্তমানে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন আছেন তিনি। এর আগে স্কয়ার হাসপাতালে চিকিৎসা নেন তথ্যমন্ত্রী।

ড. হাছান মাহমুদ চট্টগ্রামের রাঙ্গুনিয়া সংসদীয় আসন থেকে টানা তিনবার সাংসদ নির্বাচিত হয়েছেন। বর্তমান সরকারের তথ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনের আগে তিনি তিনি বন ও পরিবেশ মন্ত্রী এবং পররাষ্ট্র প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa