ঢাকা, রবিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

২২ বছরে ৩০ বার জেলে যান ইকবাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
২২ বছরে ৩০ বার জেলে যান ইকবাল মো. ইকবাল হোসেন প্রকাশ ডাইল ইকবাল।

চট্টগ্রাম: মো. ইকবাল হোসেন প্রকাশ ডাইল ইকবাল। পুলিশের তালিকায় তিনি একজন মাদকের গডফাদার।

তার বিরুদ্ধে রয়েছে একাধিক মামলাও। গত ২২ বছরে ৩০ বার গ্রেফতার হয়ে জেলে গেছেন ইকবাল।  

মাদকসহ নানা ঘটনায় গ্রেফতার হয়ে কারাগারে গেলেও জামিনে বের হয়ে ফের একই অপরাধের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। মাদকের এ গডফাদার পুলিশি গ্রেফতার এড়াতে তার বাড়িতে লাগিয়েছেন সিসিটিভি ক্যামেরা। ভবনের তৃতীয় জানালা কেটে তৈরি করেছেন পালানোর বিশেষ পথ।  

কিন্তু এতো কিছুর পরেও পুলিশের কাছে ধরা পড়েছেন ইয়াবাসহ। কোতোয়ালী থানা পুলিশ মো. ইকবাল প্রকাশ ডাইল ইকবালকে এসি দত্ত লেইন থেকে গ্রেফতার করে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৫০ পিস ইয়াবা।  
বুধবার (২১ অক্টোবর) ইকবালকে গ্রেফতারের বিষয়টি কোতোয়ালী থানা পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

গ্রেফতার ডাইল ইকবাল কোতোয়ালী থানাধীন এসি দত্ত লেইনের শফি সওদাগরের ছেলে। তার বিরুদ্ধে দুই ডজনের অধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, এসি দত্ত লেইন এলাকা থেকে ৫০ পিস ইয়াবাসহ মো. ইকবাল প্রকাশ ডাইল ইকবালকে গ্রেফতার করা হয়েছে। ইকবাল কোতোয়ালী এলাকার মাদকের গডফাদার। তাকে আমরা খুঁজছিলাম।  

ওসি মহসীন বলেন, ডাইল ইকবাল গত ২২ বছরে ৩০ বার গ্রেফতার হয়ে কারাগারে গেছেন। তার বিরুদ্ধে দুই ডজনের অধিক মামলা রয়েছে। ইকবাল গ্রেফতার এড়াতে তার বাড়িতে লাগিয়েছেন সিসিটিভি ক্যামেরা। ভবনের তৃতীয় জানালা কেটে তৈরি করেছেন পালানোর বিশেষ পথ।  

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa