ঢাকা, শনিবার, ৯ কার্তিক ১৪২৭, ২৪ অক্টোবর ২০২০, ০৬ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

দ্বীনি শিক্ষা বিস্তারে সরকার কাজ করছে: নাছির 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
দ্বীনি শিক্ষা বিস্তারে সরকার কাজ করছে: নাছির  'বঙ্গবন্ধুকে জানো' বইয়ের মোড়ক উন্মোচন।

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশে ইসলামী শিক্ষার প্রসারে নানামুখি উদ্যোগ গ্রহণ করেছিলেন। তিনি ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন।

তার সেই উদ্যোগকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (১৮ অক্টোবর) জাতির জনকের সন্তান শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে শাহ আমানত মাজার সংলগ্ন তানজীমুল মোসলেমিন এতিমখানায় বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের উদ্যোগে শিশু সমাবেশ, দোয়া মাহফিল, আলোচনা সভা ও 'বঙ্গবন্ধুকে জানো' বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, এদেশে দ্বীনি শিক্ষা বিস্তারে সরকার একের পর এক প্রকল্প বাস্তবায়ন করে চলেছে। এতিমদের কল্যাণে মাদ্রাসা, হাফেজখানাসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে নানামুখি সেবা বাস্তবায়িত হচ্ছে।  

হাজী মোহাম্মদ শাহাবুদ্দীনের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক আবদুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মাহমুদুল হক, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বেলাল আহমদ, এস এম মামুনুর রশীদ প্রমুখ বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ১৮ অক্টোবর ২০২০
জেইই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa