ঢাকা, সোমবার, ১১ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০, ০৮ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

তৈয়ব হত্যা মামলায় সাত আসামি রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
তৈয়ব হত্যা মামলায় সাত আসামি রিমান্ডে

চট্টগ্রাম: নগরের বাকলিয়া থানাধীন নতুন ফিসারিঘাট এলাকায় শ্রমিকদের মাঝি মো. আবু তৈয়ব খুনের ঘটনায় গ্রেফতার সাত আসামির তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

শনিবার (১৭ অক্টোবর) বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালত আসামিদের রিমান্ড মঞ্জুর করেন।

 

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, মো. আবু তৈয়ব খুনের ঘটনায় গ্রেফতার সাত আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। আদালত শুনানি শেষে প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।  

এর আগে শুক্রবার (১৬ অক্টোবর) রাত ৮টার দিকে নতুন ফিসারিঘাট এলাকায় খুন হন মো. আবু তৈয়ব। তিনি কর্ণফুলী থানাধীন শিকলবাহা মাস্টারহাট এলাকার আহমদ মিয়ার ছেলে। নতুন ফিসারিঘাটে শ্রমিকের মাঝি হিসেবে কাজ করতেন আবু তৈয়ব।

ঘটনার তিন ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে হত্যার সঙ্গে জড়িত ৭ জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার ৭ জন হলো- আক্তার হোসেন প্রকাশ কসাই আক্তার, মো. সাইফুদ্দীন, মো. রায়হান উদ্দিন প্রকাশ রানা, আশরাফুল ইসলাম, মো. সবুজ, মো. আবু তাহের প্রকাশ কালু ও হাসিনা।

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে সংবাদ সম্মেলনে পুুলিশ জানিয়েছে, মো. আবু তৈয়বকে ছুরিকাঘাতে ও পিটিয়ে খুনের পর গণপিটুনিতে নিহত হয়েছে বলে প্রচার করে বাঁচার চেষ্টা করেছিল আসামিরা।  

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa